বাসস দেশ-১১ : মেহেরপুরে ৪২তম বিজ্ঞান মেলার উদ্বোধন

126

বাসস দেশ-১১
মেলা
মেহেরপুরে ৪২তম বিজ্ঞান মেলার উদ্বোধন
মেহেরপুর, ২৪ জানুয়ারি, ২০২১ (বাসস) : মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে আজ রোববার ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪২তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ডের উদ্বোধন করা হয়েছে। বেলা ১১টায় মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪২ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ডের উদ্বোধন করা হয়।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ভার্চুয়াল জুমের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো মাসুদুল আলম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস।
সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন কুমার দাসের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রফেসর হাসানুজ্জামান মালেক, মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মামুনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন প্রমুখ। মেলায় মোট ১৭টি স্টল স্থান পেয়েছে। দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত রয়েছে
বাসস/এনডি/সংবাদদাতা/১৪৪৮/নূসী