বাসস দেশ-৮ : সিংড়ায় মেয়র প্রার্থীর নিবাচনী ইশতেহার ঘোষণা

101

বাসস দেশ-৮
ইশতেহার ঘোষণা
সিংড়ায় মেয়র প্রার্থীর নিবাচনী ইশতেহার ঘোষণা
নাটোর, ২৪ জানুয়ারি, ২০২১ (বাসস) : আধুনিক, নিরাপদ, ডিজিটাল পৌরসভা গড়ার লক্ষ্যে নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী মোঃ জান্নাতুল ফেরদৌস নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। আজ রোববার বেলা সাড়ে ১১টায় সিংড়া উপজেলা শিল্প ও বণিক সমিতি কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র এই ইশতেহার ঘোষণা করেন।
ইশতেহারে বলা হয়, সিংড়া পৌরসভাকে পরিপূর্ণ ডিজিটালইজড করণসহ মোবাইল অ্যাপের মাধ্যমে নাগরিক সমস্যার অভিযোগ গ্রহণ, সার্বক্ষণিক তদারকিসহ নাগরিকদের সুবিধা নিশ্চিত করা-যেখানে মেয়রের সাথে নাগরিকদের সরাসরি যোগাযোগের ব্যবস্থা থাকবে এবং ডিজিটাল কমান্ড সেন্টার তৈরী-যার মাধ্যমে শহরের নিরাপত্তা, দুূর্যোগ ব্যবস্থাপনার মত কাজগুলো সম্পাদন করা হবে।
মেয়র ফেরদৌস বলেন, নির্বাচিত হলে পৌরবাসীকে সার্বক্ষণিক পানি সরবরাহে ওভারহেড ওয়াটার ট্যাংক নির্মাণ, জলাশয় দখলমুক্ত ও পরিচ্ছন্ন করে সৌন্দর্য বর্ধন, আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে তুলে বর্জ্য থেকে জ্বালানী উৎপাদনের ব্যবস্থা, আইভিএম পদ্ধতিতে মশক নিধন, শিশুপার্ক ও মিনি স্টেডিয়াম নির্মাণ, পৌর এলাকার মহাসড়ককে চার লেনে উন্নীতকরণ, হাটবাজারকে সমৃদ্ধ করতে গ্রোথ সেন্টার স্থাপন, সকল রাস্তায় সোলার বাতি স্থাপন, বাসস্ট্যান্ডে ট্রাক টার্মিনাল ও যাত্রী ছাউনী নির্মাণ করা হবে। সিংড়া পৌরসভাকে দুই ভাগে বিভক্তকারী আত্রাই নদীর উপরে দুইটি ফুটওভার ব্রিজ নির্মাণেরও ঘোষণা দেন ।
ইতোমধ্যে বিগত সময়ে সিংড়া পৌরসভায় জননিরাপত্তা নিশ্চিত করতে ২১টি স্থানে সিসি ক্যামেরা স্থাপন, আধুনিক ই-রিকসা চালু ও বিনামূল্যে নাগরিকদের জন্যে এ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে-যা সারদেশে প্রশংসিত।
ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক ও সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ।
উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি সিংড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩০৭/নূসী