বাসস দেশ-২৯ : পদ্মা সেতু চালু হলে বরিশালের মানুষ ৩ থেকে ৪ ঘন্টায় ঢাকায় যাতায়াত করতে পারবে : জাহিদ ফারুক

150

বাসস দেশ-২৯
ফারুক-শীত বস্ত্র
পদ্মা সেতু চালু হলে বরিশালের মানুষ ৩ থেকে ৪ ঘন্টায় ঢাকায় যাতায়াত করতে পারবে : জাহিদ ফারুক
বরিশাল, ২২ জানুয়ারি, ২০২১ (বাসস) : পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক বলেছেন, আগামী বছর পদ্মা সেতু চালু হলে বরিশালের মানুষ ৩ থেকে ৪ ঘন্টায় রাজধানী ঢাকায় যাতায়াত করতে পারবে।
আজ বিকেলে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির তিনি এ সব কথা বলেন।
নদীভাঙ্গন রোধে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের কথা তুলে ধরে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক আরো বলেন, প্রধানমন্ত্রী ২০১৮ সালে আমাকে পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ার পর থেকে এই এলাকার মানুষের উন্নয়নে কাজ করছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলেই বাংলাদেশের উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রী রাত দিন কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, বাংলাদেশ ২০৩১ সালের মধ্যে উচ্চ মধ্যম আয় এবং ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী দেশ হিসেবে পৃথিবীর বুকে মাথা উচু করে দাঁড়াবে। দেশের মানুষ যাতে ভালো থাকতে পারে সে কথাই সবসময় প্রধানমন্ত্রী চিন্তা করেন।
এ সময় মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, চরকাউয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশীদ উপস্থিত ছিলেন ।
বাসস/সবি/এমএআর/২০০২/-শআ