বাসস দেশ-৫২ : স্বপ্নের চট্টগ্রাম গড়ায় শেখ হাসিনার উন্নয়ন যজ্ঞের সাথী হোন : রেজাউল করিম

151

বাসস দেশ-৫২
চসিক নির্বাচন-গণসংযোগ
স্বপ্নের চট্টগ্রাম গড়ায় শেখ হাসিনার উন্নয়ন যজ্ঞের সাথী হোন : রেজাউল করিম
চট্টগ্রাম, ২১ জানুয়ারি, ২০২১ (বাসস) : স্বতস্ফুর্তভাবে ভোট কেন্দ্রে এসে হাসি মুখে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে স্বপ্নের চট্টগ্রাম গড়ায় শেখ হাসিনার উন্নয়ন কর্মযজ্ঞের অংশীদার হওয়ার আহবান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
বৃহষ্পতিবার (২১ জানুয়ারি) চট্টগ্রাম নগরীর পূর্ব মাদারবাড়ী, আলকরন ও ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে গণসংযোগকালে বিভিন্ন পথসভায় তিনি ভোটারদের এই আহবান জানান।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম শান্তি, সৌহার্দ্য ও স্বাচ্ছন্দময় দৃষ্টিনন্দন চট্টগ্রাম মহানগর গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, চট্টগ্রামের নাগরিক সেবার মানোন্নয়নে অনেক কিছুই করার রয়েছে। করোনায় আমরা সকলেই বুঝতে পেরেছি আমাদের স্বাস্থ্যসেবার মান ও পরিধি বাড়ানো উচিৎ। মেয়র নির্বাচিত হয়ে আমি নগরীর ৪১টি ওয়ার্ডের প্রত্যেকটিতে আধুনিক সুবিধাসম্পন্ন বিনামূল্যের স্বাস্থ্যসেবা কেন্দ্র গড়ে তুলতে চাই।
তিনি বলেন, সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের কাজ করতে হবে। আমাদের সন্তানরা যাতে বিপথে না যায়, যাতে সুস্বাস্থ্য ও সুস্থ মানসিকতা নিয়ে বিকশিত হতে পারে তার ব্যবস্থা করতে হবে। এজন্য আমি নগরীতে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সাংস্কৃতিক চর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই। নগরীর যে সমস্ত রাস্তা ও গলিতে আলোর স্বল্পতা রয়েছে সেখানে পর্যাপ্ত আলোকায়নের ব্যবস্থা করতে চাই।
তিনি আরও বলেন, নারী ও যুব সম্প্রদায়কে দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে কর্পোরেশনের পক্ষ থেকে আরো অধিক হারে প্রকল্প নিতে চাই। আউট সোর্সিং এ দক্ষতা অর্জনে প্রশিক্ষনের ব্যবস্থা করতে চাই। বন্দর নগরী চট্টগ্রামে তথ্য প্রযুক্তির উন্নয়নে সরকারের সাফল্যের সমস্ত সুবিধা অগ্রাধিকার ভিত্তিতে প্রাপ্তি নিশ্চিত করতে চাই।
মহল্লা সর্দার মোহাম্মদ ইউছুফ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, মহানগর আওয়ামী লীগ নেতা মো. ফারুক, কাউন্সিলর পদপ্রার্থী আতাউল্লা চৌধুরী, মহিলা কাউন্সিলর প্রার্থী লুৎফুন্নেসা দোভাষ বেবী, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন ও মহানগর, থানা, ওয়ার্ড, ইউনিট পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
বাসস/জিই/কেএস/২১০৮/এবিএইচ