বাসস ক্রীড়া-৭ : নতুন করে মার্সেই’র হারে চাপের মুখে কোচ ভিয়াস বোয়াস

110

বাসস ক্রীড়া-৭
ফুটবল-লিগ ওয়ান
নতুন করে মার্সেই’র হারে চাপের মুখে কোচ ভিয়াস বোয়াস
প্যারিস ২১ জানুয়ারি ২০২১ (বাসস/এএফপি) : লিগ ওয়ানের ম্যাচে বুধবার ফের পরাজিত হয়েছে মার্সেই। নিজেদের মাঠেই তারা লেন্সের কাছে হেরে গেছে ১-০ গোলে। এতে চাপে পড়া মার্সেই কোচ আন্দ্রে ভিয়াস বোয়াস বলেন, ক্লাব কর্তারা চাইলে তিনি দায়িত্ব ছেড়ে দিতে রাজি আছেন।
এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্যারিস সেইন্ট-জার্মেই (পিএসজি) ও নিমেসের কাছে হেরে যাবার পর সর্বশেষ ম্যাচে ডিওনের সঙ্গে গোল শুন্য ড্র করেছির মার্সেই। কিন্তু গতকাল স্তাদে ভেলোড্রোমে অনুষ্ঠিত লিগ ম্যাচের দ্¦িতীয়ার্ধে সিমোন বানজার একমাত্র গোলে সফরকারী লেন্সের কাছে ফের হার মানতে হল স্বাগতিক মার্সেইকে।
পরাজয়ের পরও তারা লিগ ওয়ানের পয়েন্ট তালিকার ষষ্ঠ অবস্থান নিশ্চিত রাখলেও শীর্ষ ক্লাব পিএসজি ও দ্বিতীয় স্থানে থাকা লিলির সঙ্গে ১০ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে রয়েছে। সব ধরনের প্রতিযোগিতায় সর্বশেষ আট ম্যাচে একটি মাত্র জয় দেখেছে অলিম্পিক মার্সেই।
চেলসি ও টটেনহ্যামের সাবেক কোচ বোয়াস বলেন,‘ ব্যবস্থাপনার সিদ্ধান্তের উপর নির্ভর করছে আমার অবস্থান। এখানে আমি কোন ধরনের চাপের মধ্যে নেই।’
এ ধরেন ম্যাচে কয়েকটি ভুল মারাত্মক মাসুলের কারণ হতে পারে। তালিকার সপ্তম স্থানধারী লেন্সের বিপক্ষে সুযোগ কাজে লাগাতে ব্যর্থতার ফল হিসেবে পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে মার্সেইকে। ম্যাচের ৫৯ মিনিটে মাসাদিওর ক্রসের বল পোস্টের বেশ কাছে থেকেই জালে জড়িয়ে দেন বানজা।
বাসস/এএফপি/এমএইচসি/১৭৩৫/-নীহা