গরীব-দুঃখী ও অসহায় মানুষের জন্য রাজনীতি করবেন : যুবলীগ চেয়ারম্যান

504

ঢাকা, ১৯ জানুয়ারি, ২০২১ (বাসস): আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সাধারণ, গরীব-দুঃখী ও অসহায় মানুষের জন্য রাজনীতি করতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি বলেন, ‘ব্যক্তিগত পকেট ভারি করার দিন শেষ হয়ে গেছে। ব্যক্তি কেন্দ্রিক রাজনীতি করার দিনও শেষ হয়ে আসছে। যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনারা রাজনীতি করবেন সাধারণ, গরীব-দুঃখী ও অসহায় মানুষের জন্য। শুধু নিজ এবং নিজের পরিবারের জন্য ভাবলে হবে না, সমাজের সবার জন্য ভাবতে হবে, প্রতিবেশীদের জন্য ভাবতে হবে, ভাবতে হবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য।’
যুবলীগ চেয়ারম্যান আজ মঙ্গলবার যাত্রাবাড়ীস্থ দনিয়া কলেজ মাঠে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে এ আহবান জানান।
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠানে কাজী মনিরুল ইসলাম মনু এমপি, রাজনীতি বিশ্লেষক সুভাষ সিংহ রায় প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।
শেখ ফজলে শামস্ পরশ বলেন, মানুষের অধিকার আদায়ে কখনো পিছপা হবেন না। বঙ্গবন্ধু লড়াই করেছেন বিদেশী ঔপনিবেশিক শক্তির বিরুদ্ধে, আর আমাদের লড়াই করতে হবে ভূমি দস্যু, চাঁদাবাজ ও ঘুষখোরদের বিরুদ্ধে।
চলমান পৌরসভা নির্বাচন বিষয়ে তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দলীয় নেতা-কর্মীদের মাঝে যে মতপার্থক্য সৃষ্টি হয়েছে তা দূর করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের মনে রাখতে হবে ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর জয় ছিনিয়ে আনা আমাদের সবার মৌলিক দায়িত্ব।
এসময়ে পরশ করোনায় আক্রান্ত যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করেন।