বাসস দেশ-৩৮ : বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

111

বাসস দেশ-৩৮
সড়ক দুর্ঘটনা-বগুড়া
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত
বগুড়া, ১৭ জানুয়ারি ২০২১ (বাসস) : জেলার শেরপুর ও সদর উপজেলায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।
আজ রোববার বেলা ১১টায় জেলার শেরপুর উপজেলায় ঢাকা-বগুড়া মহাসড়কের শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলায় দুর্ঘটনায় পিকআপ ভ্যানের হেলপার আব্দুল খালেক (৩৯) এবং দুপুর একটায় সদর উপজেলার বাঘোপাড়ায় অজ্ঞাত একব্যক্তি নিহত হয়েছেন।
বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, পঞ্চগড় থেকে কাঠ বোঝাই একটি পিকআপভ্যান ঢাকার দিকে যাচ্ছিল।পথিমধ্যে পিকআপটি শেরপুর উপজেলায় ঢাকা-বগুড়া মহাসড়কের শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলা পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে একপর্যায়ে মহাসড়কের পূর্বপাশে দাঁড়ানো পাথর বোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।এতে পিকআপটির হেলপার আব্দুল খালেক ঘটনাস্থলেই নিহত হন। নিহত খালেক টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার লাইকল উপজেলার আবুল হোসেনের পুত্র।
তিনি জানান, নিহতের মরদেহ উদ্ধারের পর আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও দুর্ঘটনা কবলিত পিকআপটি জব্দ করা হয়েছে।
এদিকে, রোববার দুপুর ১ টার দিকে বগুড়া সদরের বাঘোপাড়া নামক স্থানে জ¦ালানী তেলবাহি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪৮২-৪২) দুর্ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এ সময় দুর্ঘটনাস্থলে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল আলম জানান, নিহত ব্যক্তি দুর্ঘটনা কবলিত ট্রাকটির যাত্রী ছিলেন, ট্রাকটি উল্টে গেলে তিনি ট্রাকের নিজে পড়ে মারা যান। নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
তিনি জানান, পুলিশ মরদেহ উদ্ধর করে ময়না তদন্তের জন্য বগুড়ায় শজিমেক হাসপাতলের মর্গে প্রেরন করেছে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৭৪৫/এমকে