বাসস দেশ-২৬ : ট্যুরিজম ফেলোশিপ-২০১৮ পেলেন ১০ সাংবাদিক

166

বাসস দেশ-২৬
ট্যুরিজম-ফেলোশিপ
ট্যুরিজম ফেলোশিপ-২০১৮ পেলেন ১০ সাংবাদিক
ঢাকা, ১৪ আগস্ট, ২০১৮ (বাসস) : জাতীয় সংবাদপত্র, টেলিভিশন চ্যানেল এবং বার্তা সংস্থার ১০ জন সাংবাদিক ‘ ট্যুরিজম ফেলোশিপ-২০১৮’ লাভ করেছেন।
পর্যটন ক্ষেত্রে উন্নয়ন ও নীতিনির্ধারকদের যথাযথ পদক্ষেপ গ্রহণে প্রতিবেদনের মাধ্যমে দৃষ্টান্তমূলক অবদান রাখায় তাদেরকে এই ফেলোশিপ প্রদান করা হয়েছে।
বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) এবং অ্যাভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (এটিজেএফবি) যৌথভাবে এই ফেলোশিপের আয়োজন করেছে।
আজ জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মহিবুল হক প্রত্যেককে সার্টিফিকেট ও ৬০ হাজার টাকার চেক হস্তান্তর করেন।
ফেলোশিপপ্রাপ্তরা হলেন: মাসুদ রুমী (দৈনিক কালের কন্ঠ), জামাল উদ্দিন (দৈনিক ইত্তেফাক), আলতাফ হোসেন (দৈনিক সমকাল), একেএম মইনউদ্দিন (ইউএনবি), ইমরুল কাওসার ইমন (দৈনিক ভোরের ডাক), তাওহিদুল ইসলাম (দৈনিক আমাদের সময়), জিয়াউল হক সবুজ (বাংলাভিশন), ইমতিয়াজ আহমেদ (সময় টিভি), দিনার সুলতানা (বিটিভি) ও ফারহানা নীলা (মোহনা টিভি)।
বিটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন, দ্য বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)-এর পরিচালক তৌফিক রহমান, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের ডেপুটি ম্যানেজার (পিআর) আখতার আহমেদ এবং এটিজেএফবি সভাপতি নাদিরা কিরণ ও সাধারণ সম্পাদক তানজিম আনোয়ার অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ফেলোশিপপ্রাপ্তদের প্রতিবেদন যথাযথ নীতিনির্ধারণে সরকারকে সাহায্য করবে।
বাসস/টিএ/অনুবাদ-শহক/১৭৫০/কেজিএ