বাসস দেশ-১৫ : নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

120

বাসস দেশ-১৫
গ্রেফতার
নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার
নাটোর, ১৭ জানুয়ারি, ২০২১ (বাসস) : জেলায় ন্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রোববার দুপুর বারোটা আটক স্বামীকে হাজির করে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।
আটক ব্যক্তি পাবনা জেলার সদর উপজেলাধীন চকবারেরা গ্রামের মৃত ভানু শেখের ছেলে মোঃ আনছের শেখ (৪৫)।
প্রেস ব্রিফিং এ হত্যা ঘটনার বিবরণ দিয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত বুধবার দুপুর সাড়ে বারোটায় নাটোর জেলার লালপুর থানাধীন সাদিপুর গ্রামে রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক মহিলার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরিচয় না থাকায় অজ্ঞাতনামা হিসেবে পুলিশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে মরদেহ মর্গে প্রেরণ করা হয়। ওই মহিলার পরিচয় ও হত্যা রহস্য উদঘাটনে কাজ শুরু করে জেলা পুলিশ। পুলিশের তিনটি টিমের যুগপৎ অভিযানে গতকাল শনিবার সন্ধ্যায় নাটোরের গুরুদাসপুর উপজেলঅর চাঁচকৈড় বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
অভিযুক্ত মোঃ আনছের শেখের সাথে রাজবাড়ি জেলার পাংশা উপজেলার নারায়নপুর এলাকার মোঃ আব্দুর রহমানের কন্যা শম্পা খাতুন (২৫) এর বিয়ে হয় দুই বছর আগে। নাটোরের লালপুর থানাধীন গোপালপুর এলাকায় বাসা ভাড়া করে স্বামী-স্ত্রী হিসেবে বসবাসকালে গত বুধবার রাত তিনটায় দাম্পত্য কলহে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী শম্পা রাগ করে বাসা থেকে বের হয়ে যায় ঢাকা যাওয়ার উদ্দেশ্যে। স্ত্রী’র পিছু নিয়ে লালপুর উপজেলার সাদিপুর এলাকায় রেল লাইনের পাশে স্ত্রীর ওড়না দিয়ে শ্বাসরোধ করে শম্পাকে হত্যা করে স্বামী মোঃ আনছের শেখ।
পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংকালে জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৪০৫/-নূসী