বাসস দেশ-৩২ : ফেনীর দাগনভূঞায় পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিজয়ী

119

বাসস দেশ-৩২
পৌর নির্বাচন- ফেনী
ফেনীর দাগনভূঞায় পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিজয়ী
ফেনী, ১৬ জানুয়ারি ২০২১ (বাসস) : জেলার দাগনভূঞা পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ওমর ফারুক খাঁন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
আজ শনিবার সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৩টি কেন্দ্রে ভোটগ্রহণ শেষে সন্ধ্যার দিকে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটোয়ারী জানান, নির্বাচনে মেয়র পদে ওমর ফারুক খাঁন পেয়েছেন ৮ হাজার ২৩৪ ভোট। ফারুকের মূল প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি’র কাজী সাইফুর রহমান। তিনি পেয়েছেন ৯৩৯ ভোট। নির্বাচনে মেয়র পদে অপর দুইপ্রার্থী জাতীয় পার্টির বিনোদ বিহারী ভৌমিক (লাঙ্গল প্রতীক) ১১৯ ভোট ও স্বতন্ত্র প্রার্থী তারেক আজিজ খান ৬১ ভোট পেয়েছেন।
নির্বাচন কর্মকর্তা জানান, নির্বাচনে ১৩জন প্রিজাইডিং কর্মকর্তা, ৭৮জন সহকারি প্রিজাইডিং কর্মকর্তা এবং ১৪৬জন পোলিং অফিসার দায়িত্ব পালন করেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রতি কেন্দ্রে ৮জন পুলিশ সদস্য ও ৯জন আনসার সদস্য নিয়োজিত ছিলেন। এছাড়া র‌্যাবের ২টি দল ও বিজিবির ২ প্লাটুন সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ছিলেন।
ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান জানান, ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনী কেন্দ্রগুলোতে দায়িত্বপালন করেছেন।
বাসস/এনডি/সংবাদদাতা/২০০০/এমকে