বাসস দেশ-১৭ : নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪

154

বাসস দেশ-১৭
নরসিংদী-দুর্ঘটনা-হতাহত
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪
নরসিংদী, ১৪ আগস্ট, ২০১৮ (বাসস) : জেলার শিবপুর উপজেলায় আজ সকালে একটি বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিন শিশুসহ ৪জন নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় বর-কনেসহ ১৫ জন আহত হয় ।
মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সোনাইমুড়িরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- সজল (২০), ¯িœগ্ধা (৭), প্রান্তিকা (৬), বৃষ্টি (৬)।
নিহত সজলের বাড়ি শরীয়তপুর জেলায়। ¯িœগ্ধা ও প্রান্তিকার বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলা এবং বৃষ্টি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের যাত্রীবাহী বাসের চাকা ফেটে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বর-কনে বহনকারী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মাইক্রোবাসটি রায়পুরা থেকে বর-কনেকে নিয়ে চাঁদপুরের মতলব যাচ্ছিল।
এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৩ যাত্রী নিহত এবং হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। বর-কনেসহ আরও ১৫ যাত্রী আহত হন। আহতদের মধ্যে মাইক্রোবাসের যাত্রী ছাড়াও মিতালী পরিবহনের কয়েকজন যাত্রী ছিলেন। এঘটনায় মাইক্রোবাসটি ধুমড়ে-মুচড়ে যায়।
দুর্ঘটনার পর পর আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়।
এদিকে আহতদের অবস্থার অবনতি হলে বর-কনেসহ ১৫ জনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় আক্রান্ত বাস ও মাইক্রোবাসটি আটক করা হয়েছে। বাসের চালক পালিয়ে গেছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৬৩৫/কেজিএ