রংপুরের পীরগঞ্জে কৃষকলীগের বিশেষ বর্ধিতসভা ও শীতবস্ত্র বিতরণ

456

রংপুর, ১৫ জানুয়ারি ২০২১ (বাসস) : জেলার পীরগঞ্জে আজ রংপুর জেলা ও জেলার আটটি উপজেলার কৃষকলীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বিকালে পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ বর্ধিতসভায় প্রধান অতিথি ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে অসহায় শীতার্ত ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে শীতবস্ত্র বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব মামুন উর রশিদ মেরাজুলের সঞ্চালনায় অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, রংপুর জেলা কৃষকলীগের সভাপতি প্রাণ কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম যাদু, রংপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান সরকার রাঙ্গা ও সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম প্রমুখ বক্তব্য রাখেন।
কৃষকলীগের বিশেষ বর্ধিত সভায় সংগঠনের রংপুর জেলা ও অধীনস্থ আটটি উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে, শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং ফাতেহা পাঠ করেন কৃষকলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।