প্রধানমন্ত্রীর বড়জা রওশন আরা ওয়াহেদ-এর কুলখানি অনুষ্ঠিত

362

রংপুর, ১৫ জানুয়ারি ২০২১ (বাসস) : জেলার পীরগঞ্জ উপজেলায় আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড়জা মরহুমা রওশন আরা ওয়াহেদ-এর কুলখানি অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বাদ জুম্মা উপজেলার লালদীঘির ফতেহপুরে মরহুমার গ্রামের বাড়িতে এ কুলখানি অনুষ্ঠিত হয়। এ সময় মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
কুলখানিতে মরহুমার পুত্র ইঞ্জিনিয়ার সাইদ রেজা শান্তু, বড় ভাতিজা রংপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছায়াদত হোসেন বকুল, ভাতিজা ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীমসহ আত্মীয়-স্বজন, প্রতিবেশি, বিভিন্ন রাজনৈতিকদলের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
মরহুমার কুলখানি উপলক্ষে বাদজুম্মা দোয়া ও মিলাদ মাহফিলের পর সহ¯্রাধিক দরিদ্রব্যক্তির মাঝে খাবার বিতরণ করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার বড়ভাই রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুল ওয়াহেদ কানু মিয়ার সহধর্মিনী ছিলেন মরহুমা রওশন আরা ওয়াহেদ। এ ছাড়াও তিনি রংপুর জেলা আওয়ামী লীগ ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি ভেন্ডাবাড়ি ডিগ্রী কলেজ ও বঙ্গবন্ধু মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন। তিনি জাতীয় মহিলা সংস্থার রংপুর জেলা শাখার সভাপতি ছিলেন।
উল্লেখ্য, রওশন আরা ওয়াহেদ গত ১১ জানুয়ারি ভোর রাতে ইন্তেকাল করেন।