বাসস দেশ-২০ : চট্টগ্রামে ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ কর্মির মৃত্যু

129

বাসস দেশ-২০
চট্টগ্রাম-মৃত্যু
চট্টগ্রামে ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ কর্মির মৃত্যু
চট্টগ্রাম, ১৫ জানুয়ারি, ২০২১ (বাসস) : চট্টগ্রাম নগরে মাদকবিরোধী পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত ছাত্রলীগের এক কর্মি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
আজ সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আশিকুর রহমান রোহিত (২০) ওমরগনি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। এরআগে গত ৮ জানুয়ারি বিকেলে নগরীর দেওয়ানবাজার ভরাপুকুর পাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় আশিকুর রহমান রোহিতকে ছুরিকাঘাতে আহত করে দুর্বৃত্তরা।
বাকলিয়ায় চান মিয়া মুন্সী লেইনের মা মনি ক্লাবের কার্যক্রম নিয়ে রোহিত ও তার বন্ধুদের লাগানো পোস্টার অন্যরা ছিঁড়ে ফেললে ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে গত ৮ জানুয়ারি দেওয়ানবাজার এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ থেকে ফেরার পথে রোহিতকে কয়েকজন দুর্বৃত্ত ছুরিকাঘাত করে।
এ ঘটনায় সাহাবু (২৬), মো. বাবু (২১) ও মো. মহিউদ্দিনকে (৩৫) আসামি করে বাকলিয়া থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন রোহিতের বড়ভাই জাহিদুর রহমান।
এদিকে আজ শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে রোহিতের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ ছাত্রলীগের নেতাকর্মিরা চকবাজারের গুলজার মোড়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। তারা অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। পরে পুলিশ তাদেরকে সড়ক থেকে সরিয়ে দেয়।
বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
বাসস/জিই/কেএস/১৮২২/এএএ