বাসস দেশ-৩৯ : সাতক্ষীরায় ছিনতাই চক্রের ৯ সদস্য গ্রেপ্তার, দু’টি ইজিবাইক জব্দ

179

বাসস দেশ-৩৯
ছিনতাই-চক্র-গ্রেপ্তার
সাতক্ষীরায় ছিনতাই চক্রের ৯ সদস্য গ্রেপ্তার, দু’টি ইজিবাইক জব্দ
সাতক্ষীরা, ১৪ জানুয়ারি, ২০২১ (বাসস) : জেলায় সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাই চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে ছিনতাই হওয়া দু’টি ইজিবাইক। সাতক্ষীরা জেলা পুলিশ মাদারীপুর ও মুন্সিগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন বলে বৃহস্পতিবার এক প্রেস বিফিং এ জানান।
গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুর জেলার ঘটমাঝি গ্রামের আলাউদ্দীন মাদবরের ছেলে মিন্টু মাদবর, একই জেলার গোলবাড়ি গ্রামের মৃত আলেক বেপারীর ছেলে মাহবুব বেপারী, একই গ্রামের লিয়াকত হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার, শিবচর থানার নয়াচর গ্রামের শের আলী ঢালীর ছেলে অন্তর ঢালী, একই থানার জুলহাস বেপারীকান্দি গ্রামের আব্দুল কাদের ফরাজীর ছেলে সুমন ফরাজী, একই থানার মাদবরের চরখাড়াকান্দি গ্রামের আব্দুল আজিজ বেপারীর ছেলে জাহাঙ্গির বেপারী, মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মোর্শেদগাঁও গ্রামের ছাত্তার শেখের ছেলে রুবেল শেখ, একই থানার বেত্রগাঁও গ্রামের মৃত ইউনুস বেপারীর ছেলে বোরহান বেপারী ও একই থানার বনশেমন্ত গ্রামের মৃত মারফত মৃধার ছেলে মিজানুর রহমান।
সাতক্ষীরা সদর থানায় প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাউদ্দীন জানান, গত ১২ ডিসেম্বর সাতক্ষীরা সদর থানার বিভিন্ন এলাকা থেকে তিনটি ইজিবাইক ছিনতাই হয়। ভাড়া নেয়ার কথা বলে গন্তব্যে পৌঁছানোর আগেই পথিমধ্যে ছিনতাইকারীরা চেতনানাশক স্প্রে ও তরল পদার্থ খাওয়াইয়ে চালককে অজ্ঞান করে জনমানবহীন স্থানে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় দু’টি মামলাও হয়। মামলার তদন্তে জানা যায়, ছিনতাইচক্রের সদস্যরা মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলার অধিবাসী। সাতক্ষীরা সদর থানা পুলিশের একটি টিম ওই দু’টি জেলায় ৪দিন অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের উক্ত ৯ সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় জব্দ করা হয় চুরি হওয়া দু’টি ইজিবাইক।
বাসস/এনডি/সংবাদাতা/২০২০/-কেজিএ