বাসস ক্রীড়া-১৫ : ৩০তম জাতীয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন আনসার

193

বাসস ক্রীড়া-১৫
হ্যান্ডবল-ফেডারেশন কাপ
৩০তম জাতীয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন আনসার
ঢাকা, ১৪ জানুয়ারি, ২০২১ (বাসস): এক্সিম ব্যাংক ৩০তম জাতীয় পুরুষ হ্যান্ডবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।
আজ পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বিতাপুর্ন ফাইনালে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের সঙ্গে ২২-২২ গোলে ড্র করার পরও রেফারির সিদ্ধান্তে চ্যাম্পিয়ন শিরোপা ওঠে আনসারের হাতে।
বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,‘খেলায় ২২-২২ গোলে সমতা থাকাকালে দ্বিতীয়ার্ধের ১০ম মিনিটে রেফারীর সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব এর খেলোয়াড়রা মাঠ ছেড়ে চলে যায়। নির্ধারিত সময়ে তারা মাঠে ফিরে খেলায় অংশ গ্রহণ না করায় টুর্নামেন্টের নিয়মানুসারে খেলা পরিচালনা কারী রেফারী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে জয়ী ঘোষনা করেন।’
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রবিউল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। চাপাই নবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ইমু সেরা গোলরক্ষক নির্বাচিত হন।
ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক এক্সিম ব্যাংকের এসএভিপি সঞ্জীব চ্যাটার্জী।
বাসস/এমএইচসি/২০০০/স্বব