বাসস দেশ-৩৫ : নড়াইল, নোয়াখালী ও ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

166

বাসস দেশ-৩৫
কম্বল-বিতরণ
নড়াইল, নোয়াখালী ও ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ
ঢাকা, ১৪ জানুয়ারি, ২০২১ (বাসস) : শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাসস-এর সংবাদদাতাদের পাঠানো খবরে জানা যায়-
নড়াইল : লোহাগড়ায় অসহায় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে পাঁচশ মুক্তিযোদ্ধা পরিবারকে ওই কম্বল দেয়া হয়। স্বচ্ছল মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানদের অর্থায়নে এ কর্মসূচি নেয়া হয়। কম্বল বিতরণের সময়ে উপস্থিত ছিলেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সামচুল আলম (কচি), উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ারুজ্জামান, নওশের আলী, মো. জাহাঙ্গীর আলম, ওয়াহিদুজ্জামান বাচ্চু, মাসেম জোমাদ্দার, হুমায়ুন কবির, হেমায়েত হোসেন প্রমুখ।
নোয়াখালী : জেলা শহর মাইজদীর নোয়াখালী পৌরসভা প্রাঙ্গণে বিভিন্ন ওয়ার্ডের দুস্থ, হতদরিদ্র ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মাঝে ৬ হাজার পিস কম্বল বিতরণ করা হয়। মেয়র শহিদ উল্যাহ খান সোহেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার স্বরূপ এ কম্বল শীতার্তদের হাতে তুলে দেন। এসময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
ঠাকুরগাঁও : জেলায় ৮৭৬ দরিদ্র ও অসহায় শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বেসরকারি সংস্থা ওয়াল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপি’র আয়োজনে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মথুরাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ কর্মসুচি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী ও সাংবাদিক মো. আসাদুজ্জামান আসাদ। সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপি’র ম্যানেজার লিওবার্ট চিসিম।
বাসস/এনডি/সংবাদদাতা/১৯৫০/-কেজিএ