বাসস দেশ-৩৭ : বগুড়া ও নীলফামারীতে শীতবস্ত্র বিতরণ

179

বাসস দেশ-৩৭
শীতবস্ত্র- বিতরণ
বগুড়া ও নীলফামারীতে শীতবস্ত্র বিতরণ
ঢাকা, ১৩ জানুয়ারি ২০২১ (বাসস): বগুড়ায় জেলা পুলিশ এবং নীলফামারীতে জেলা কৃষক লীগের উদ্যোগে আজ বুধবার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বাসস-এর বগুড়া সংবাদদাতা জানান, জেলা পুলিশের উদ্যোগে তিন শতাধিক শীতার্ত ও দুস্থব্যক্তির মাঝে আজ বুধবার দুপুর একটায় বগুড়া করোনেশন ইনস্টিটিউশন এন্ড কলেজ মাঠে মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী (প্রশাসন),আব্দুর রশিদ (অপরাধ) ও ফয়সাল মাহমুদ (সদর ও মিডিয়া), জেলা যুবলীগের সভাপতি ও করোনেশন ইনস্টিটিউশন এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস-এর নীলফামারী সংবাদদাতা জানান, জেলার সদর উপজেলায় আজ শীতার্তদের মাঝে একহাজার পাঁচশ পিস কম্বল বিতরণ করেছে জেলা কৃষক লীগ।
আজ বুধবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত সংগঠনের বর্ধিতসভা শেষে এসব কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।
জেলা কৃষক লীগের সভাপতি অক্ষয় কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিতসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু প্রমুখ।
বাসস/এনডি/সংবাদদাতা/২২২৬/এমকে