বাসস দেশ-৩১ : সিসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর গণসংযোগ

173

বাসস দেশ-৩১
নির্বাচনী-প্রচারণা
সিসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর গণসংযোগ
চট্টগ্রাম, ১৩ জানুয়ারি, ২০২১ (বাসস) : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (সিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা করেছেন।
বুধবার চট্টগ্রাম নগরীর বহরদ্দারহাট, বলিরহাট, ঘাসিয়া পাড়া, খাজা রোড, শিল্পাঞ্চল ও নাসিরাবাদ ওয়ার্ড এলাকায় তিনি এই গণসংযোগ করেন।
এসময় তিনি এলাকাবাসীর কাছে ২৭ জানুয়ারির সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে বলেন, ‘আপনাদের সন্তান হিসেবে সেবা করতে চাই। চট্টগ্রাম মহানগরীতে বসবাসকারী সকলেই একটি পরিবার। সিটি কর্পোরেশন এই পরিবারের সেবামূলক কাজ করে। আমি চট্টগ্রামের সন্তান হিসেবে সুখে দুখে সকলের সাথে ছিলাম, আছি এবং থাকব। চট্টল পরিবারের সদস্য হিসেবে মেয়র নির্বাচিত হয়ে চট্টল পরিবারের উন্নয়নে নিজেকে উজাড় করে দিতে চাই।’
এরআগে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এম এ সালামের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তিনি।
গণসংযোগকালে তার সাথে ছিলেন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল শুক্কুর, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল, আমজাদ হাজারী, রফিকুল হায়দার রফি, খলিলুর রহমান নাহিদ, খায়রুল আলম প্রমুখ। এ সময় তারা নৌকা প্রতীকের নির্বাচনী লিফলেট বিতরণ করেন।
বাসস/জিই/কেএস/২২১২/-এমএন