বাসস দেশ-৪৬ : নড়াইল ও নীলফামারীতে শীতবস্ত্র বিতরণ

167

বাসস দেশ-৪৬
শীতবস্ত্র- বিতরণ
নড়াইল ও নীলফামারীতে শীতবস্ত্র বিতরণ
ঢাকা, ১২ জানুয়ারি ২০২১ (বাসস): নড়াইল ও নীলফামারীতে আজ মঙ্গলবার অশীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
নড়াইল: জেলায় বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আলীর কন্যা চিত্রনায়িকা শাহানূর। মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোজাফ্ফর আলী ৭ম মৃত্যুবাষিকী উপলক্ষে সদরের তুলারামপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ চত্বরে এ কম্বল বিতরণ করা হয়।
এ সময় তুলারামপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দা মো. মহসীন, আশার আলো কলেজের অধ্যক্ষ মো. রওশন আলীসহ তুলারামপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও আশার আলো কলেজের শিক্ষক-কর্মচারি ও এলাকার বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।
চিত্রনায়িকা সৈয়দা কামরুনাহার শাহানূর বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোজাফ্ফর আলী ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর একজন কর্মকর্তা। তার মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে বীর মুক্তিযোদ্ধাদের কথা চিন্তা করে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারি ছাড়াও হত-দরিদ্র শীতার্তদের মধ্যে ৫ শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।
নীলফামারী: জেলার ডোমার উপজেলায় পাঁচ শতাধিক শীতার্ত ব্যক্তির আজ মঙ্গলবার মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে লায়ন্স ক্লাব ইণ্টারন্যাশনালের উদ্যোগে ডোমার থানা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কম্বল বিতরণ করা হয়।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবের জেলা গভর্নর মো. নজরুল ইসলাম শিকদার।
এসময় জেষ্ঠ সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল, লায়ন্স ক্লাবের সদস্য লায়ন ইউসুফ আলী খান, লায়ন প্রকৌশলী আকরাম হোসেন প্রমুখ।
বাসস/এনডি/সংবাদদাতা/২০৩০/-কেজিএ/এমকে