পটুয়াখালীতে ‘আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম’ বিষয়ক কর্মশালা

291

পটুয়াখালী, ১২ জানুয়ারি ২০২১ (বাসস): জেলায় আজ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয়ের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র আওতা ‘আউট অব স্কুল চিলড্রেন প্রোগ্রাম’ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র জেলা কার্যালয়ের উদ্যোগে এবং পটুয়াখালী জেলা প্রশাসন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষনা ইনস্টিটিউট (আইইআর)-এর সহযোগিতায় আয়োজিত এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী।
আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইসরাত জাহান-এর সভাপতিত্বে এ কর্মশালায় স্লাইডের মাধ্যমে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জেলায় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহকারি পরিচালক পারভেজ আখতার খান।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মুকিত হাসান খান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মো. সুলতান আহমেদ মৃধা ও ডা. সুমন কুমার বালা।
বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইয়েদুজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।