বাসস দেশ-৪০ : চসিকের ১৪ স্কুলে ভর্তি লটারি শুরু কাল

290

বাসস দেশ-৪০
চট্টগ্রাম-চসিক স্কুল লটারি
চসিকের ১৪ স্কুলে ভর্তি লটারি শুরু কাল
চট্টগ্রাম, ১২ জানুয়ারি, ২০২১ (বাসস) : চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত ১৪ শিক্ষা প্রতিষ্ঠানে ২০২১ শিক্ষাবর্ষে শিক্ষার্থী ভর্তির লটারির কার্যক্রম আগামীকাল বুধবার শুরু হবে। ভর্তির কার্যক্রমে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিতে ভর্তি নীতিমালার আলোকে শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা কমিটি, অভিভাবক প্রতিনিধি, ব্যবস্থাাপনা কমিটি ও শিক্ষক প্রতিনিধির উপস্থিতিতে লটারি অনুষ্ঠিত হবে।
চসিক সূত্রে জানা গেছে, কাল লটারি হবে আয়ুববিবি সিটি কর্পোরেশন স্কুল এন্ড কলেজ, মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ, গুল-এ-জার বেগম সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও লামাবাজার এএএস সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ে। বৃহস্পতিবার কৃষ্ণকুমারী বালিকা উচ্চ বিদ্যালয়, কাপাসগোলা বালিকা উচ্চ বিদ্যালয়, সরাইপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়, হালিশহর আলহাজ মহব্বত আলী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কুসুমকুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে লটারি করা হবে। ১৬ জানুয়ারি শনিবার লটারি হবে অপর্ণাচরণ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, কুলগাঁও সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়, চট্টগ্রাম সিটি কর্পোরেশন হাতে খড়ি স্কুল এন্ড কলেজ, বলুয়ারদিঘি সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়, কদম মোবারক সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ে।
লটারি অনুষ্ঠান সরাসরি চসিক ফেসবুক পেজ (িি.িভধপবনড়ড়শ.পড়স/পঃমপরঃুপড়ৎঢ়) ও স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের ফেসবুক আইডিতেও সম্প্রচার করা হবে।
বাসস/জিই/কেএস/১৯৪০/-অমি