চাঁদাবাজ মুক্ত ব্যবসা বান্ধব চট্টগ্রাম নগরী গড়ব : রেজাউল করিম

306

চট্টগ্রাম, ১২ জানুয়ারি ২০২১ (বাসস) : আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, উন্নয়নের নেত্রী শেখ হাসিনা চট্টগ্রামকে দক্ষিণ এশিয়ার অর্থনৈতিক হাব হিসেবে গড়ে তুলতে সুদুুর প্রসারী পরিকল্পনা নিয়ে কাজ করছেন। চট্টগ্রামের মানুষের দেখভাল করার জন্য তিনি আমার ওপর আস্থা রেখে দায়িত্ব দিতে চান। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নির্বাচিত করতে তিনি আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ব্যবসা বান্ধব চট্টগ্রাম মহানগরী গড়ে তুলব ইনশাআল্লাহ।
মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটস্থ স্বজন সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে আমি সব সময় জনগণকে নিয়ে মাঠে ছিলাম, মেয়র হয়ে রাজপথ ও প্রশাসনিক দপ্তরের শক্তি দিয়ে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজমুক্ত চট্টগ্রাম গড়ে তোলা অসম্ভব কিছু নয়।
তিনি বলেন, হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স, মশক নিধন, বর্জ্য অপসারন, যানজট, জলাবদ্ধতা, পরিবেশ সংরক্ষন সংক্রান্ত অন্যান্য সকল নাগরিক সমস্যা যা আছে তা সকল শ্রেণীর প্রতিনিধির পরামর্শক্রমে সমম্বিত পরিকল্পনায় দুর করতে আমি জননেত্রী শেখ হাসিনার সহযোগিতা নিয়ে কাজ করে যাব।
মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আহমদুর রহমান সিদ্দীকি, মোহাম্মদ শাহজাহান সুফি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন। স্বজন সুপার মার্কেট ব্যবসায়ি কল্যান সমিতির সভাপতি দেলোয়ার হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবুল মনসুর সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন আবুল কাশেম, মো. এখতেয়ার হোসেন, দিদারুল আলম, খোরশেদ আলম, মো. শাহ আলম, মো. মামুন খলিফা, মো. আবদুর রশিদ, হারুনুর রশিদ প্রমূখ নেতৃবৃন্দ।