বাসস দেশ-৩৬ : রাজধানীতে প্রাইভেটকার-বাস সংঘর্ষ : চালকসহ চার জন আহত

193

বাসস দেশ-৩৬
দুর্ঘটনা-আহত
রাজধানীতে প্রাইভেটকার-বাস সংঘর্ষ : চালকসহ চার জন আহত
ঢাকা, ১২ জানুয়ারি, ২০২১ (বাসস): রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় একটি প্রাইভেটকারের সঙ্গে অসিম পরিবহনের বাসের সংঘর্ষে চালকসহ চার জন আহত হয়েছে।
আজ মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর খিলক্ষেত থানার নিকুঞ্জ কুড়িল বিশ্বরোড এলাকায় ফ্লাইওভারের নীচে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকার চালক মো. আবু হানিফকে (২০) উদ্ধার করে নিজস্ব এ্যাম্বুলেন্সে রাজধানীর মিরপুর ১৪ নম্বর মার্কস মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত অন্য তিন যাত্রীর নাম ও পরিচয় জানা যায়নি।
কুর্মিটোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বাসসকে জানান, আজ বেলা সোয়া ১১টার দিকে গাবতলী থেকে অসিম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ডেমরা যাবার পথে নিকুঞ্জ (কুড়িল বিশ্বরোড) ফ্লাইওভারের নীচে প্রাইভেটকারকে পিছন দিক থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রাইভেটকার চালক হানিফ ও বাসের তিন যাত্রী আহত হয়।
ডিএমপির খিলক্ষেত থানার উপ-পরিদর্শক এসআই মো: শাহিন বাসসকে জানান, সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকার চালক মো: আবু হানিফসহ চারজন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতাল, মার্কস ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, বাসের চালক পালিয়ে গেলেও পুলিশ দুর্ঘটনা কবলিক প্রাইভেটকার ও বাসটি আটক করেছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮০০/-শআ