বাসস ক্রীড়া-৬ : ১৪ জন খেলোয়াড়কে ছাড়াই মাঠে নামলো সেল্টিক

117

বাসস ক্রীড়া-৬
ফুটবল-করোনা
১৪ জন খেলোয়াড়কে ছাড়াই মাঠে নামলো সেল্টিক
গ্লাসগো, ১২ জানুয়ারি, ২০২১ (বাসস) : স্কটিশ প্রিমিয়ারশীপে ঘরের মাঠ সেল্টিক পার্কে গতকাল হাইবারনিয়ানের বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচে সেল্টিকের ১৪ জন খেলোয়াড় ছিলেন না। দুবাইয়ে অনুশীলন ক্যাম্প থেকে ফিরে আসার পর দলের নির্ভরযোগ্য ডিফেন্ডার ক্রিস্টোফার জুলিয়েন করোনা পজিটিভ হওয়ায় বাকি ১৩ জনকে সেল্ফ আইসোলেশনে পাঠানো হয়েছে।
জুলিয়েনের সাথে ঘনিষ্ঠ সংষ্পর্শে এসেছিলেন তার ১৩ জন সতীর্থ। বর্তমান চ্যাম্পিয়নদের পক্ষ থেকে বলা হয়েছে এ কারনে দলের সবাইকে আইসোলেশনে পাঠানো হয়েছে।
সেল্টিক ম্যানেজার নিল লিন ও তার সহকারী জন কেনেডিও কালকের ম্যাচে ডাগ আউটে উপস্থিত ছিলেন না। দ্বিতীয় স্থানে থাকা সেল্টিক অবশ্য মূল দলকে ছাড়াও ম্যাচে ১-১ গোলের ড্র নিয়ে বাড়ি ফিরেছে। টেবিলের শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বি রেঞ্জার্সের থেকে ২১ পয়েন্ট পিছিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সেল্টিক। যদিও রেঞ্জার্সের থেকে তিন ম্যাচ কম খেলেছে বর্তমান চ্যাম্পিয়নরা।
স্কটিশ ফার্স্ট মিনিস্টার নিকোলা স্টারজিওন দুবাই সফর নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন। এর আগে গত ৩ জানুয়ারি স্কটিশ সরকার ঘোষনা দিয়েছিল দুবাই থেকে ফেরত আসা যাত্রীদের অবশ্যই কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর চারদিন পর সেল্টিক দল স্কটল্যান্ডে ফিরেছিল।
বাসস/নীহা/১৭২০/স্বব