বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীর ইন্তেকাল

198

ঢাকা, ১৪ আগস্ট, ২০১৮ (বাসস) : জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ ও সাবেক মন্ত্রী তাজুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।
সোমবার দিবাগত রাত ১১টা ৫০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।
আজ ১৪ আগস্ট বাদ আসর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুম তাজুল ইসলাম চৌধুরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, স্পিকার শিরীন শারমিন চৌধুরী, সংসদে বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ও জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পৃথক শোক প্রকাশ করেছেন।
পৃথক শোকবার্তায় তারা বলেন, তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে দেশ একজন দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারালো। তাজুল ইসলাম চৌধুরীর অভাব দীর্ঘদিন অনুভব করবে দেশ। রাজনীতি ও মানব সেবায় তাঁর অবদান স্মারণীয় হয়ে থাকবে। দলীয় নেতা-কর্মী এবং সাধারণ মানুষের প্রতি মরহুম তাজুল ইসলাম চৌধুরীর ভালোবাসা গভীর কৃতজ্ঞতার স্মরণ করেন তারা।
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যু সংবাদে রাতেই ইউনাইটেড হাসপাতালে ছুটে যান পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিস হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা এমপি, বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, শওকত চৌধুরী এমপিসহ জাতীয় পার্টির নেতা-কর্মীরা।
বাসস/সবি/এমএআর/১২১৫/-কেকে