বাসস দেশ-৪৩ : করোনা প্রতিরোধে প্রয়োজনে বিকল্প উৎস থেকে ভ্যাকসিন আমদানি করতে হবে : জি.এম. কাদের

199

বাসস দেশ-৪৩
জাপা-কাদের-সাংগঠনিক সভা
করোনা প্রতিরোধে প্রয়োজনে বিকল্প উৎস থেকে ভ্যাকসিন আমদানি করতে হবে : জি.এম. কাদের
ঢাকা, ১০ জানুয়ারি, ২০২১ (বাসস) : জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের বলেছেন, প্রয়োজনে ভারতের পাশাপাশি বিকল্প উৎস থেকে করোনা প্রতিরোধে ভ্যাকসিন আমদানি করতে হবে। ভ্যাকসিন সংরক্ষণ, পরিবহন ও বিতরণে এখনই কার্যকর উদ্যোগ নিতে হবে এবং প্রয়োজনীয় লোকবলকে এখনই প্রশিক্ষণ দিতে হবে।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এবং মুন্সিগঞ্জ জেলার সাংগঠনিক সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।
জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে সাংগঠনিক সভায় দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ,জাতীয় পার্টির নেতা এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ বক্তব্য রাখেন।
জি.এম কাদের আরো বলেন, প্রতিটি সরকারি হাসপাতালে করোনার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে হবে। উপজেলা, জেলা ও বিভাগীয় শহরের হাসপাতালগুলোতে করোনা সুচিকিৎসা জরুরী হয়ে পড়েছে। মানুষ যেন সবচেয়ে কাছের হাসপাতালে করোনার উন্নত চিকিৎসা পায় তা নিশ্চিত করতে হবে।
তিনি বলেন, জাতীয় পার্টি আগামী দিনে একমাত্র সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। কারণ, বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে মুক্তি পেয়েছেন, তিনি রাজনীতির বাইরে আছেন। আবার তাদের আরেক শীর্ষ নেতা দেশের বাইরে, দলে তার গ্রহণযোগ্যতা নেই। বিএনপিতে রাজনৈতিক নেতৃত্বে শুণ্যতা সৃষ্টি হয়েছে।
বাসস/সবি/এমএআর/২০৪০/-এবিএইচ