আওয়ামী লীগ মানেই গণতন্ত্র ও উন্নয়ন : শিল্পমন্ত্রী

611

নরসিংদী, ৯ জানুয়ারি, ২০২১ (বাসস) : শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ‘আওয়ামী লীগ মানেই গণতন্ত্র, আওয়ামী লীগ মানেই উন্নয়ন।’
আজ শনিবার নরসিংদীর বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের ৪৯ নং হাবিশপুর মাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শিল্পমন্ত্রী বলেন, বেলাব-মনোহরদীর গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নের জন্য প্রায় ৮শ’ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এই বিশাল বরাদ্দ দিয়ে শুধু বেলাব-মনোহরদী নয়, পুরো নরসিংদী জেলার উন্নয়নের দৃশ্যপট পরিবর্তন করা যাবে।
তিনি বলেন, বর্তমান সরকার দেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে বদ্ধপরিকর। শেখ হাসিনা শুধু দেশে নয়, পুরো বিশ্বের কাছে আজকে উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ আজ উন্নয়নের মহাসড়কে। কিন্তু সমালোচনাকারীদের চোখে আওয়ামী লীগের এসব উন্নয়ন ধরা পড়ে না। তৃণমূল নেতা-কর্মীদের মাধ্যমে বর্তমান সরকারের এসব উন্নয়নের খবর জনগণের মাঝে পৌঁছে দিতে হবে।
বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শমসের জামান ভূইয়া রিটন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা প্রমুখ।
পরে শিল্পমন্ত্রী বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের গুচ্ছগ্রাম পরিদর্শন করেন।