জয়পুরহাট ও ময়মনসিংহে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

254

ঢাকা, ৮ জানুয়ারি, ২০২১ (বাসস) : জয়পুরহাট ও ময়মনসিংহে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাসস-এর সংবাদদাতাদের পাঠানো খবরে জানা যায়-
জয়পুরহাট : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বৃহষ্পতিবার সন্ধ্যার পরে র‌্যাব সদস্যরা গরিব ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে। বাংলাদেশ র‌্যাব ফোর্সেসের নির্দেশনায় ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত সেবা সপ্তাহ পালন করছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। র‌্যাব সেবা সপ্তাহ পালন উপলক্ষে পালিত বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গরিব ও দুস্থদের মাঝে দুইশ’টি কম্বল বিতরণ করেছে। র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস, এম, ফজলুল হক ক্যাম্প এলাকায় গরিব ও দুস্থদের হাতে শীতবস্ত্র হিসাবে ওই কম্বল তুলে দেন। এ সময় র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
ময়মনসিংহ : জেলার গফরগাঁওয়ে মুচি সম্প্রদায় ও হতদরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মশাখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্তদের মধ্যে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম মিলন প্রমুখ।