বাসস দেশ-৩০ : কুমিল্লা ও হবিগঞ্জে পৃথক দুর্ঘটনায় দু’জন নিহত

153

বাসস দেশ-৩০
দুর্ঘটনা- কুমিল্লা- হবিগঞ্জ
কুমিল্লা ও হবিগঞ্জে পৃথক দুর্ঘটনায় দু’জন নিহত
ঢাকা, ৬ জানুয়ারি ২০২১ (বাসস) : কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় এবং হবিগঞ্জ সদর উপজেলায় আজ বুধবার পৃথক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী ফরিদা বেগম (২৮) এবং হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া গ্রামের মোছাবির মিয়ার পুত্র রাজু মিয়া (২০)।
বাসস-এর কুমিল্লা (দক্ষিণ) সংবাদদাতা জানান, জেলার কুমিল্লা-ব্রাহ্মণপাড়া সড়কে আজ দু’টি সিএনজি-চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ফরিদা বেগম নামের একজন নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই যাত্রী।
বুধবার দুপুর সাড়ে ৩টায় ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক জানান, কুমিল্লা থেকে ব্রাহ্মণপাড়াগামী একটি সিএনজি অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ব্রাহ্মণপাড়াগামী অটোরিকশার এক নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।
বাসস-এর হবিগঞ্জ সংবাদদাতা জানান, জেলার সদর উপজেলায় বুধবার ট্রাক্টর উল্টে রাজু মিয়া নামের একজন মাটিকাটার শ্রমিক নিহত হয়েছেন। বুধবার দুপুরে সদর উপজেলার বামকান্দি হাওরে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে বামকান্দি হাওরে ট্রাক্টর দিয়ে মাটিকাটার সময় ট্রাক্টরটি উল্টে রাজুর উপরেই পড়ায় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা রাজুকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু রেজা তাকে মৃত ঘোষণা করেন।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী ট্রাক্টর উল্টে এজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৮১৭/এমকে