বাসস দেশ-২ : জয়পুরহাটে জেলা প্রশাসনের শীতবস্ত্র বিতরণ

180

বাসস দেশ-২
কম্বল বিতরণ
জয়পুরহাটে জেলা প্রশাসনের শীতবস্ত্র বিতরণ
জয়পুরহাট, ৬ জানুয়ারি, ২০২১ (বাসস) : জেলায় শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, হরিজন ছিন্নমূল, অসহায় ও দরিদ্র নারী-পুরুষের মধ্যে মঙ্গলবার বিকেল থেকে শুরু করে রাত সাড়ে ৮ টা পর্যন্ত জেলা শহরের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করেছে জয়পুরহাট জেলা প্রশাসন।
জয়পুরহাটের জেলা প্রশাসক মো: শরীফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জয়পুরহাট পৌর এলাকার শান্তিনগর তুড়িপাড়া ক্ষুদ্র নৃ-গোষ্টী মহল্লায় শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন। এ ছাড়াও জেলা শহরের হরিজন পট্টিসহ রেলকলোনী এলাকায় ছিন্নমূল নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল, সুইটার, বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক ইশরাত ফারজানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, আওয়ামীলীগ নেতা মহসিন আলী উপস্থিত ছিলেন। সরকারের ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের বরাদ্দকৃত কম্বল, সুইটার ২৬০ জন নারী-পুরুষের মধ্যে বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মো: শরীফুল ইসলাম বলেন, এ কনকনে শীতে কোনো দুস্থ পরিবার যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বঞ্চিত না হয় সরকারের এ নির্দেশনায় এসব মানুষের পাশে দাঁড়িয়েছি।
বাসস/এনডি/সংবাদদাতা/০৯৪৮/নূসী