বাসস দেশ-১৭ : কুমিল্লা, চাঁদপুর ও নীলফামারীতে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

112

বাসস দেশ-১৭
কম্বল-বিতরণ
কুমিল্লা, চাঁদপুর ও নীলফামারীতে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ
ঢাকা, ৫ জানুয়ারি, ২০২১ (বাসস) : কুমিল্লা, চাঁদপুর ও নীলফামারীতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাসস-এর সংবাদদাতাদের পাঠানো খবরে জানা যায়-
কুমিল্লা : মুরাদনগরে সুবিধা বঞ্চিত অসহায় গরীব ও ছিন্নমূল মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা নতুন বাজারে সুচি এগ্রো হোল সেলার এন্ড ডেইরির সত্বাধিকারী মো. জামাল হোসেন প্রায় ২০০ মানুষের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়। মো. জামাল হোসেন বাসসকে বলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ ইউসুফ আবদুল্লাহ হারুনের সহযোগীতায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
চাঁদপুর : শীতার্তদের মধ্যে জেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল রাতে চাঁদপুর শহর ঘুরে-ঘুরে অসহায় শীতার্তদের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়। শহরের রেলস্টেশনে ১০০টি এবং বড় স্টেশন মোলহেডে ১৫০টিসহ মোট ২৫০টি কম্বল অসহায়দের হাতে তুলে দেয়া হয়।
কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বনিক, ইউএনও, এনডিসি, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্বেচ্ছাসেবকগণ উপস্থিত ছিলেন।
নীলফামারী : জেলা সদরে ২০০ শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বেসরকারি সংস্থা প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।
এ উপলক্ষে জেলা সদরের নটখানায় প্রশিকার কার্যালয়ের সামনে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুপামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, প্রশিকার বিভাগীয় সমন্বয়কারী মো. আলহাজ উদ্দীন, এলাকা সম্বয়কারী জগলুল পাশা প্রমুখ।
বাসস/এনডি/সংবাদদাতা/১৬১৫/-কেজিএ