বাসস দেশ-২৩ : বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ

103

বাসস দেশ-২৩
শীতবস্ত্র-বিতরণ
বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ
ঢাকা, ৪ জানুয়ারি, ২০২১ (বাসস) : দেশের বিভিন্নস্থানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাসস-এর সংবাদদাতাদের পাঠানো খবরে জারা যায়-
কুমিল্লা : উপ-সচিব, রিডার পরিচালক মো. শাহ আলমের ব্যাক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে আজ বরুড়ায় জোড়পুকুরিয়া (দ.) পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে প্রায় ৬০০ শীতবস্ত্র বিতরণ করা হয়। এই সময়ে উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুল ইসলাম। শীতবস্ত্র বিতরণকালে মো. শাহ আলম বাসসকে বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সবারই উচিত। মানবিক দায়িত্ব থেকে আমি সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও এই সেবা অব্যাহত থাকবে বলে জানান।
অপরদিকে, বরুড়ায় জনকল্যাণ সমিতির উদ্যোগে বরুড়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সম্প্রতি পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের ২ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বাসসকে বলেন, জনকল্যাণ সমিতি সব সময় বরুড়ার মানুষের পাশে রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুল ইসলাম, বরুড়া জনকল্যাণ সমিতির উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো. আবদুল কাদের, সাধারণ সম্পাদক মো. আবদুস সামাদ প্রমুখ।
ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বিভিন্ন প্রতিষ্ঠানকে প্রধানমন্ত্রী কার্যালয় হতে বরাদ্দকৃত কম্বল বিতরণ করেছে উপজেলা প্রশাসন। প্রায় ২ শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভার ফ্রীড মাতৃছায়া প্রতিবন্ধী স্কুলের দুঃস্থ ৭০টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। তাছাড়া উপজেলার পৌরসভাসহ জগন্নাথপুর ইউনিয়নে দুঃস্থ ৫০টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার। এছাড়াও রাস্তায় বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায় অর্ধশত মানুষকেও কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার। কেরাণীগঞ্জ : ঢাকার কেরাণীগঞ্জের কালিন্দী ইউনিয়নের হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও কালিন্দী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়। কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কালিন্দী ইউনিয়ন পরিষদের সামনে স্থানীয় প্রায় দেড়হাজার দরিদ্র পরিবারের শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৬৩৭/কেজিএ