বাসস ক্রীড়া-১১ : মেসিকে এখনো বার্সেলোনায় রাখা সম্ভব মনে করছেন ল্যাপোর্তা

127

বাসস ক্রীড়া-১১
ফুটবল-বার্সেলোনা-মেসি
মেসিকে এখনো বার্সেলোনায় রাখা সম্ভব মনে করছেন ল্যাপোর্তা
মাদ্রিদ, ৩ জানুয়ারি, ২০২১ (বাসস/এএফপি): লিওনেল মেসিকে এখনো বার্সেলোনায় রাখা সম্ভব মনে করছেন ক্লাবটির সভাপতি পদপ্রার্থী জোয়ান ল্যাপোর্তা। তিনি বলেন, মেসিকে ‘সন্তোসজনক প্রস্তাব’ দিয়ে দলে রেখে দেয়ার সুযোগ এখনো আছে। আ্গামী জুনে বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে আর্জেন্টাইন সুপার স্টারের।
ল্যাপোর্তা বলেন,‘মৌসুম শেষ হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করবেন বলে জানিয়েছেন মেসি। এর মাধ্যমে তিনি তার কাছে প্রস্তাব দেয়ার সময় করে দিয়েছেন আমাদেরকে।
শুক্রবার থেকে অন্য ক্লাবগুলোর সঙ্গে আপোষ রফা করার জন্য আলোচনায় বসার অনুমতি পাবেন মেসি। কিন্তু ল্যাপোর্তা স্প্যানিশ টেলিভিশনে মেসির দেয়া একটি সাক্ষাৎকারের উল্লেখ করে বলেন ‘ নিজের ভবিষ্যৎ’ বিষয়ে সে এখনো কোন সিদ্ধান্ত নেয়নি।
সাক্ষাৎকারে মেসি বলেছেন,‘ আমি এখনো জানিনা, বিষয়টিতে মনোযোগ দেয়ার চেস্টা করছি। এই মৌসুমটির শেষ অবদি কি হবে আমি জানিনা।’
এ পর্যন্ত পুরো ক্যারিয়ারই বার্সেলোনায় কাটিয়ে দিয়েছেন মেসি। এর আগে ল্যাপোর্তা যখন প্রথম দফায় বার্সেলোনায় সভাপতির দায়িত্বে ছিলেন তখনই ক্লাবটিতে অভিষেক ঘটে আর্জেন্টাইন সুপার স্টারের।
সাক্ষাৎকারে বার্সেলোনা ‘কঠিন পরিস্থিতির মধ্যে পতিত হতে যাচ্ছে’ বলে মন্তব্য করেছিলেন মেসি। তারপরও ল্যাপোর্তা বলেছেন মেসির বিষয়ে যেন ইতিবাচক প্রস্তাব দেয়া হয়, যাতে তিনি ক্লাবে থাকার বিষয়ে আশস্ত হতে পারেন।’
বাসস/এএফপি/এমএইচসি/১৯৩৫/স্বব