ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ছয়জনসহ ৭জন নিহত

505

ময়মনসিংহ, ৩ জানুয়ারি ২০২১ (বাসস) : জেলার তারাকান্দা উপজেলায় ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের গাছপাড়াবাজার এলাকায় আজ যাত্রীবাহী বাসের সাথে সিএনজি-চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ ৭জন নিহত হয়েছেন। নিহতরা সবাই সিএনজি-চালিত অটোরিকশার যাত্রী ও চালক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রোববার দুপুর একটার দিকে নেত্রকোনা থেকে ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি যাত্রীবাহি বাস ও ময়মনসিংহ সদর থেকে গৌরীপুরগামী একটি সিএনজি-চালিত অটোরিকশার মধ্যে এ সংঘর্ষ হয়।
এত ঘটনাস্থলেই একটিশিশুসহ একই পরিবারের পাঁচজন ও অটোরিকশার চালক ঘটনাস্থলেই নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।
নিহতরা হলেন- নেত্রকোনার জেলার পূর্বধলা উপজেলার আগগিয়া ইউনিয়নের ফেছুয়ালেঞ্জি গ্রামের নিজাম উদ্দিন (৪৫), ফারুক হোসেন (৩৫), জুলেখা খাতুন (৩৮), মাসুমা আক্তার (৩৫), তিনদিন বয়সি একটিশিশু ও রাকিবুল ইসলাম (৩০) এবং অটোরিকশার চালক সোহাগ মিয়ার (৩৫)। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত যাত্রীদের মধ্যে নিজামউদ্দিন, ফারুক হোসেন ও জুলেখা খাতুন আপন ভাই-বোন, মাসুমা খাতুন ফারুক হোসেনের স্ত্রী এবং শিশুটি ফারুক হোসেনের সন্তান।অন্যদিকে নিহত সিএনজি অটোরিকশা চালক সোহাগ মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায়।
তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহগুলো শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহযোগিতায় ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি-চালিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।