হাসলেন নেইমার

617

রিও ডি জেনিরো, ১ জানুয়ারি ২০২১ (বাসস/এএফপি): ৫০০ অতিথি নিয়ে নববর্ষের মেগা অনুষ্ঠান আয়োজনের বিতর্কিত এক রিপোর্টের খবর শুনে হেসে ফেললেন ব্রাজিলের ফুটবল তারকা নেইমার।
এই ফুটবল সুপার স্টার রিও ডি জেনিরোর নিকটে নিজের বিলাসবহুল বাসভবনে সপ্তাহব্যাপী ২০২১ নববর্ষের অনুষ্ঠান আয়োজনের খবর শুনে প্রতিবেশীদের দ্বারা দারুনভাবে সমালোচিত হয়েছেন।
তবে মধ্যরাতের কয়েকঘন্টা আগে নেইমার নিজেই তার ইনস্টিগ্রাম একাউন্টে দেয়া পোস্টে নিজের নববর্ষ উযাপনের কথা জানিয়েছেন, তবে সেটি সংক্ষিপ্ত পরিসরে। প্যারিস সেন্ট জার্মেই’র ২৮ বছর বয়সি স্ট্রাইকার ডিনার টেবিলের একটি ভিডিও ও পোস্ট করেছেন যেখানে বড় জোর ৪০জন অতিথি উপস্থিত থ্কাার সম্ভাবনা রয়েছে। টেবিল সাদা ফুল দিয়ে সাজানো এবং প্রত্যেক অতিথির পাশে একটি করে খালি চেয়ার দেখা গেছে।
নেইমার বলেন,‘ দারুন সুন্দর আমার ডিনার রুমের এই টেবিলটি দারুনভাবে সাজানো হয়েছে। রয়েছে সামাজিক দূরত্ব। তিনি হাসতে হাসতে সেখানে আরো যোগ করেন এখানে ৫০০ অতিথি তো নেই।’
ক্যাপশনে তিনি লিখেছেন,‘ অতিথিদের সবারই করোনা পরীক্ষা করানো এবং মেনেছেন সামাজিক দূরত্ব। ’
এর আগে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে নেইমার ও তার নয় বছর বয়সি ছেলের করোনা পরীক্ষা করানোর কথা জানানো হয়।’
ইনজুরির কারনে ১৩ ডিসেম্বর থেকে খেলার বাইরে রয়েছেন নেইমার। লিঁওর বিপক্ষে ম্যাচে পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন ব্রাজিলীয় সুৃপার স্টার। তবে নববর্ষ সংক্রান্ত রিপোর্ট প্রকাশিত হবার পর তখন কোন মন্তব্য করেননি নেইমার।
ওই রিপোর্টের ভিত্তিতে তদন্ত শুরু করে দিয়েছে রিও ডি জেনিরোর স্টেট প্রসিকিউশন। তারা জানিয়েছেন বৃহস্পতিবারের অনুষ্ঠান আয়োজনের কথা অস্বীকার করেছেন নেইমার। খবর এসেছে নতুন বর্ষ কাটাতে দক্ষিন ব্রাজিলের সান্টা ক্যাটরিনায় গেছেন নেইমার। এই বিষয়ে এএফপির প্রশ্নের কোন জবাব দেয়নি নেইমারের গণমাধ্যম বিভাগ।