করোনা সংক্রমণের পর অনুশীলনে ম্যানচেস্টার সিটি

331

লন্ডন ৩১ ডিসেম্বর ২০২০ (বাসস/এএফপি) : করোনা সংক্রমন কাটিয়ে বুধবার অনুশীলনে ফিরেছে ম্যানচেস্টার সিটি। নতুন করে পরীক্ষায় করোনা পজিটিভ কেস না পাওয়ায় অনুশীলনে ফেরার সিদ্ধান্ত নেয় প্রিমিয়ার লীগ জায়ান্টরা।
নিজেদের প্রথম একাদশের সদস্য ও তাদের সঙ্গে সম্পৃক্ত কোচিং স্টাফকে পুনরায় করোনা পরীক্ষা করায় ম্যানসিটি কর্তৃপক্ষ। এর আগে বড় দিনে দুই ফুটবলার গাব্রিয়েল জেসুস ও কেইল ওয়াকার এবং তাদের দুই স্টাফের দেহে করোনা ধরা পড়েছিল। সোমবার গুডিসন পার্কের খেলার জন্য দেয়া নমুনা পরীক্ষায় আরো তিনজনের রিপোর্ট পজিটিভ আসে।
সপ্তাহের শেষ দিকে ফের করোনা পরীক্ষা করানো হবে সিটি ফুটবলারদের। এর ফলাফলে ভিত্তিতেই সিদ্ধান্ত হবে রোববার প্রিমিয়ার লিগের এ্যাওয়ে ম্যাচে চেলসি ও আগামী ৬ জানুয়ারি লিগ কাপের সেমিাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সিটিজেনদের খেলার বিষয়টি।
বেশ ভালভাবে পরিস্কার পরিচ্ছন্ন করার পর পুনরায় খুলে দেয়া হয়েছে ক্লাবের ট্রেনিং কমপ্লেক্স। অনুশীলনে নামার আগে এক বিজ্ঞপ্তিতে তারা জানায় ‘ ম্যানচেস্টার সিটি নিশ্চিত করছে যে আজ বিকেলে ফুটবল একাডেমীতে অনুশীলনে নামতে যাচ্ছে প্রথম দলটি। গতকাল মঙ্গলবার গোটা দলের পরীক্ষা সম্পন্ন হওয়ার পর তাদেরকে জৈব সুরক্ষা বলয়ে রাখা হয়েছে। এর ফলে নতুন করে কোন সংক্রমনের ঘটনা ঘটেনি।’