বাসস দেশ-৩২ : রাজনীতির মাঠে এখন আর রাজনীতিবিদরা নেই : জি.এম. কাদের

170

বাসস দেশ-৩২
জাপা-পোস্টার-ক্যালেন্ডার বিতরণ
রাজনীতির মাঠে এখন আর রাজনীতিবিদরা নেই : জি.এম. কাদের
ঢাকা, ২৭ ডিসেম্বর, ২০২০ (বাসস) : জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের বলেছেন, রাজনীতির মাঠে এখন আর রাজনীতিবিদরা নেই। রাজনীতির মাঠে রাজনীতিবিদরা লাইনে বসে খেলা দেখছেন।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে জাতীয় পার্টি খুলনা বিভাগ আয়োজিত পোস্টার ও ক্যালেন্ডার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জি.এম. কাদের আরো বলেন, সংবিধান অনুযায়ী দেশের মালিক হচ্ছেন জনগণ। তাদের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরাই দেশ পরিচালনা করার কথা। কিন্তু কাজ কর্মে এমপিদের খরবই নেই । জনপ্রতিনিধিরাই জনগণের দুঃখ-কষ্ট সবচেয়ে ভালো বোঝেন। তারাই জনগণের বেশি উপকার করতে পারেন। অন্যরা কেই তা পারে না।
তিনি বলেন, জাতীয় পার্টিকে একটি ব্যান্ড হিসেবে তৈরী করা হবে। জাতীয় পার্টির নেতা-কর্মীদের সম্মান করবে দেশের জনসাধারণ। জাতীয় পার্টি দেশের সব চেয়ে বেশি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।
জাতীয় পার্টির খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা-র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু , সুনীল শুভরায়, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার মিয়া প্রমুখ।
বাসস/সবি/এমএআর/২০২২/আরজি