বাজিস-১১ : বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসির রায় কার্যকর করার দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন ও শোক র‌্যালি

133

বাজিস-১১
পঞ্চগড়ে- মানববন্ধন
বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসির রায় কার্যকর করার দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন ও শোক র‌্যালি
পঞ্চগড়, ১২ আগস্ট ২০১৮ (বাসস) : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবিতে পঞ্চগড়ে জেলা ছাত্রলীগ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
আজ রোববার দুপুরে শহরের চৌরঙ্গী মোড়ে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেয়। এসময় পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতার, সাধারণ সম্পাদক মারুফ রায়হানসহ জেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা সর্বকালে সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবী জানান। ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে একটি শোক র‌্যালি বের করা হয়। শোক র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যলয় গিয়ে শেষ। পরে দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতার ,সাধারণ সম্পাদক মারুফ রায়হানসহ জেলা ছাত্রলীগ ও জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।
বাসস/ সংবাদাতা/১৯০৫/মরপা