বাসস দেশ-৩৪ : উন্নয়নের মহাপরিকল্পনা নিয়ে শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন : রেলপথ মন্ত্রী

241

বাসস দেশ-৩৪
সুজন-নতুন ভবন
উন্নয়নের মহাপরিকল্পনা নিয়ে শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন : রেলপথ মন্ত্রী
পঞ্চগড়, ২৬ ডিসেম্বর ২০২০ (বাসস) : রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, উন্নয়নের এক মহাপরিকল্পনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তখন কিছু লোক ধর্মের নামে অপপ্রচার সৃষ্টি করে বিশৃংখলার পাঁয়তারা করছে।
আজ দুপুরে জেলার বোদা ময়দানদীঘি বি,এল উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের নতুন ভবন ও ঢাকা- বাংলাবান্ধা (এন-৫) জাতীয় মহাসড়কের পঞ্চগড় সড়ক বিভাগধীন অংশে হার্ট শোল্ডার নির্মাণ কাজের উদ্বোধনী তিনি এ কথা বলেন।
নুরুল ইসলাম সুজন আরো বলেন, আধুনিক বিশ্বে নতুন নতুন প্রযুক্তি আসছে, মানুষের রোপণ করা ধান কাটে মেশিন। এক সময় পশু ব্যবহার করে মানুষ হাল চাষ করতো। এখন যন্ত্র আবিষ্কার হয়েছে। সেগুলো দিয়ে মানুষ কাজ করে, কাজেই প্রযুক্তির সাথে ধর্মের কোন সম্পর্ক নেই। ধর্মকে ব্যবহার করে আমাদের দেশকে পিছিয়ে দিতে দিবো না।
তিনি বলেন, শীতের সময় করোনার আক্রমণ হবে বেশী। করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে বাঁচার জন্য অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে, অন্যকেও মাস্ক ব্যবহার করতে উৎসাহী করতে হবে।
পঞ্চগড় সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ফিরোজ আকতারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশল মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আব্দুল মান্নান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, বোদা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওয়াহেদুজ্জামান সুজা প্রমুখ।
বাসস/সংবাদদাতা/এমএআর/২৩১৬/স্বব