বাসস দেশ-১ : ভোলার দৌলতখানে সাড়ে ৪ হাজার কম্বল বিতরণ

208

বাসস দেশ-১
ভোলা-কম্বল-বিতরণ
ভোলার দৌলতখানে সাড়ে ৪ হাজার কম্বল বিতরণ
ভোলা, ২৬ ডিসেম্বর, ২০২০ (বাসস) : জেলার দৌলতখান উপজেলায় শুক্রবার রাত ৬টায় সাড়ে ৪ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত এসব কম্বল উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং স্থানীয় এমপি আলী আজম মুকুল। স্থানীয় জনপ্রতিনিধিদের মাধমে উপজেলার ৯টি ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল পৌঁছে দেওয়া হবে।
এসময় আলী আজম মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে কাজ করেন। করোনার মহামারীর মধ্যেও সাধারণ মানুষের খোঁজখবর নেয়াসহ তাদের অর্থিক সহায়তা করেছেন। তাই শীতার্ত মানুষের কষ্ট লাঘবের জন্যই প্রধানমন্ত্রী অসহায়দের জন্য এসব কম্বল উপহার দিয়েছেন। পর্যায়ক্রমে পাশ্ববর্তী উপজেলা বোরহানউদ্দিনে আরো সাড়ে ৪ হাজার কম্বল বিতরণ হবে বলে জানান তিনি।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কাওসার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গির, ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু উপস্থিত ছিলেন।
বাসস/এইচএএম/এনডি/১১০০/নূসী