বাসস দেশ-২০ : জয়পুরহাটে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

91

বাসস দেশ-২০
ডাকাত-আটক
জয়পুরহাটে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক
জয়পুরহাট, ২৪ ডিসেম্বর,২০২০ (বাসস) : জেলার ক্ষেতলালের মুন্দাইল এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরি অস্ত্র ও একটি ট্রাকসহ অন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, আটককৃতরা হলো জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শাখারুঞ্জ গ্রামের মোতালেবের ছেলে মেহেদী হাসান(২৫) গাইবান্ধার ক্ষুদ্র মাটি বাড়ী গ্রামের আমির হোসেনের ছেলে আব্দুল হাই(৪০),বগুড়ার শিবগঞ্জ উপজেলার তিলস পশ্চিমপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে আবুল কালাম(৩৫), নিশিন্দারা গ্রামের আজিম উদ্দিনের ছেলে বকুল(৩৪), তিলাস গ্রামের ফরহাজ সরকারের ছেলে হেলাল উদ্দিন(৪২) একই গ্রামের আজাহার আলীর ছেলে রমজান আলী(৩০)।
ক্ষেতলাল থানা পুলিশ জানায়, এই সংঘবদ্ধ ডাকাত চক্রটি অভিনব কায়দায় ডাকাতি করে থাকে। জেলার বিভিন্ন সড়কে রাতে খালি ট্রাক নিয়ে ঘোরাঘুরি করে। সুযোগ বুঝে যাত্রীদের উঠিয়ে ফাঁকা স্থানে নিয়ে ডাকাতি করে থাকে এরা। কখনও মালামাল ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয়, কখনও যাত্রীদের খুন করে লাশ সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। এ ধরনের অভিনব কায়দার খবর পেয়ে অনুসন্ধানে নামে পুলিশ। অনুসন্ধানের ধারাবাহিকতায় বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুুতিকালে মুন্দাইল এলাকা থেকে দেশীয় তৈরি অস্ত্র ও ট্রাকসহ ৬ সদস্যকে আটক করা হয়। তাদের আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান, ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল।
বাসস/এনডি/সংবাদদাতা/১৭০৮/কেজিএ