বাসস দেশ-১ : আজ বরিশাল প্রেসক্লাবের নির্বাচন

187

বাসস দেশ-১
বরিশাল-প্রেসক্লাব-নির্বাচন
আজ বরিশাল প্রেসক্লাবের নির্বাচন
বরিশাল, ২৪ ডিসেম্বর ২০২০ (বাসস) : আজ ঐতিহ্যবাহী শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আজ বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত বরিশাল প্রেসক্লাবের সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রেসক্লাবের নিজস্ব ভবনের তৃতীয় তলার হলরুমে ভোট গ্রহণের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসেন ও সহকারী নির্বাচন কমিশনার দেবাশিষ চক্রবর্তী।
বরিশাল প্রেসক্লাবের সংশ্লিষ্ট সূত্র জানায়, অতীতের মতো এবারও প্রতিদন্ধী দুটি প্যনেলের মধ্যে জমে উঠেছে বরিশাল প্রেসক্লাব নির্বাচন। ছোট ছোট স্টিকার আর লিফলেটে ছেয়ে গেছে প্রেসক্লাব চত্ব¡র। এবার প্রেসক্লাবের ১৭ সদস্যের কার্যকরী কমিটিতে স্থান পেতে দুটি প্যনেলে প্রতিদ্বন্ধিতা করছেন ৩৪ জন প্রার্থী। একটি প্যনেলে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক কাজী আল-মামুন। অপর প্যনেলে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন ইসমাইল হোসেন নেগাবান মন্টু ও সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ।
এবিষয়ে কাজী বাবুল-কাজী মামুন প্যনেলের কোষাধ্যক্ষ পদপ্রার্থী মোশাররফ হোসেন ও নেগাবান-মিরাজ প্যনেলের পাঠাগার সম্পাদক পদপ্রার্থী এম. মিরাজ হোসেন বলেন, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচনে নির্বাচিত হতে পারলে প্রেসক্লাব ও সাংবাদিকদের পেশাগত উন্নয়নে কাজ করে যাব।
এব্যপারে প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন বলেন, সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট প্রদানের মাধ্যমে বরিশালের সাংবাদিকরা আগামী এক বছরের জন্য প্রেসক্লাবের নেতৃত্ব সৃষ্টি করবেন। অতীতের ন্যায় এবছরও ভোট সুষ্ঠু-সুন্দর হবে বলে আশা প্রকাশ করেন তিনি।
বাসস/্এনডি/সংবাদদাতা/১০০৫/নূসী