‘মুজিববর্ষ’ উপলক্ষে ঝালকাঠিতে ‘মহানায়ক’ স্মরণিকার মোড়ক উন্মোচন

1064

ঝালকাঠি, ২৩ ডিসেম্বর ২০২০ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির উদ্যোগে প্রকাশিত স্মরণিকা ‘মহানায়ক’-এর মোড়ক আজ উন্মোচন করা হয়েছে।
আজ বুধবার বেলা ১১টায় টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মোড়ক উন্মোচন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু এমপি।
ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক তরুন কর্মকার এবং স্মরণিকা প্রকাশনা কমিটির আহ্বায়ক হেমায়েত উদ্দিন হিমু ।
প্রধান অতিথি আমির হোসেন আমু বলেন, ‘বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধু জন্ম নিয়েছিলেন বলেই আজ বাংলাদেশ একটি পতাকা ও মানচিত্র পেয়েছে।তিনিই বিজয়ের মহানায়ক।’
‘মুজিববর্ষ’ উপলক্ষে বিজয়ের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির এ প্রকাশনাকে তিনি স্বাগত জানান।