আজ হোমনায় যুবলীগের সম্মেলন

405

কুমিল্লা (দক্ষিণ), ২২ ডিসেম্বর, ২০২০ (বাসস): দীর্ঘ আট বছর পর ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হচ্ছে। আজ মঙ্গলবার বেলা ১২টায় হোমনা হাইস্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এ জন্য কুমিল্লা উত্তর জেলা যুবলীগের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।
দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলনে কেন্দ্রীয় যুবলীগ ও জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতা উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল, বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, এম শাহাদাৎ হোসেন তাসলিম, যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহলি আমিন, সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার প্রমূখ।
সম্মেলনে প্রধান বক্তা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক বাহাউদ্দিন বাহার এবং বিশেষ বক্তা যুগ্ন-আহবায়ক সারোয়ার হোসেন বাবু। সম্মেলনটি উদ্বোধন করবেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি এবং সভাপতিত্ব করবেন হোমনা উপজেলা যুবলীগের আহবায়ক খন্দকার নজরুল ইসলাম।