বাসস দেশ-২৭ : জাতীয় পার্টির প্রতিষ্ঠা দিবস পালনে উদযাপন কমিটি গঠন

178

বাসস দেশ-২৭
জাপা-কাদের-সভা প্রতিষ্ঠা বার্ষিকী
জাতীয় পার্টির প্রতিষ্ঠা দিবস পালনে উদযাপন কমিটি গঠন
ঢাকা, ২১ ডিসেম্বর, ২০২০ (বাসস) : জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা দিবস পালন উপলক্ষে একটি উদযাপন উপকমিটি গঠন করা হয়েছে। পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়কে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়। আগামীকাল উপ কমিটি ঘোষণা করা হবে।
আজ বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম.কাদেরের সভাপতিত্বে জাতীয় পার্টির এক প্রেসিডিয়ামের সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দুপুরে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু গণমাধ্যম কর্মীদের বলেন, নির্বাচন কমিশন সহ সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে আরো শক্তিশালী করতে হবে। জাতীয় পার্টি চায় নির্বাচন কমিশন যেন প্রতিটি নির্বাচন অবাধ, নিরপেক্ষা, গ্রহণযোগ্য ও প্রতিযোগিতামূলক করতে পারে। স্বাধীন এবং সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে যেন নির্বাচন কমিশন প্রভাব ও হস্তক্ষেপ মুক্তভাবে কাজ করতে পারে। জাতীয় পার্টি কোন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায়নাস্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া স্বচ্ছ নির্বাচন সম্ভব নয়।
জি.এম. কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির সিনিয়র- কো চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি, ফকরুল ইমাম এমপি, মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, নাজমা আখতার এমপি, আব্দুস সাত্তার মিয়া, রানা মোহাম্মদ সোহেল এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি প্রমুখ।
বাসস/সবি/এমএআর/১৯২৫/-কেএমকে