বাসস ক্রীড়া-১৫ : সিডনি টেস্ট নিয়ে আশাবাদী সিএ

153

বাসস ক্রীড়া-১৫
ক্রিকেট-সিডনি
সিডনি টেস্ট নিয়ে আশাবাদী সিএ
সিডনি, ২০ ডিসেম্বর ২০২০ (বাসস) : আগামী ৭ জানুয়ারি থেকে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় টেস্ট আয়োজনের কথা রয়েছে। কিন্তু সিডনিতে করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় ঐ টেস্ট নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) পক্ষ থেকে বলা হয়েছে, সিরিজের তৃতীয় টেস্ট সিডনিতেই হবে।
সিডনির নর্দার্ন বিচ এলকায় সম্প্রতি ৩৮ জনের মধ্যে করোনার সংক্রমণ পাওয়া গিয়েছে। এমন খবর প্রচার হয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে। এরপরই ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় টেস্ট নিয়ে জল্পনা-কল্পনা তৈরি হয়েছে। করোনার সংক্রমন আরও বেড়ে গেলে তৃতীয় টেস্ট সিডনিতে নাও হতে পারে।
এদিকে, নিউ সাউথ ওয়েলস সরকার সিডনিতে আবার লকডাউন ঘোষণা করেছে। তবে সিএ’র এক কর্মকর্তা নিশ্চিত করেছেন, সিডনিতেই তৃতীয় টেস্ট হবে। সেখানকার আয়োজকরা জানিয়েছেন, সিডনি টেস্টের টিকিট বিক্রি এখনও বন্ধ রাখা হয়নি। সিডনি টেস্ট আয়োজনের পরিকল্পনা নিয়েই সবকিছু হচ্ছে।
কিন্তু তারপরও পরিস্থিতি অনুকূলে না থাকলে, সিডনিতে খেলা না হলে, তবে মেলবোর্নেই তৃতীয় টেস্ট হবে বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম। ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্নে বক্সিং’ডে টেস্ট শুরু হচ্ছে। সিডনি টেস্ট বাদ হলে, দু’দলের খেলোয়াড়রা মেলবোর্নেই থাকবেন।
বাসস/এএমটি/১৯১২/স্বব