বাসস দেশ-৩৮ : বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নিয়োগ করবে জর্ডানের একটি পোশাক কারখানা

237

বাসস দেশ-৩৮
ইমরান-সাক্ষাৎ- জর্ডান-কর্মী নিয়োগ
বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নিয়োগ করবে জর্ডানের একটি পোশাক কারখানা
ঢাকা, ১৭ ডিসেম্বর, ২০২০ (বাসস) : বাংলাদেশ থেকে আগামী বছর আরো ১২ হাজার কর্মী নিয়োগ করবে জর্ডানের সর্ববৃহৎ তৈরি পোশাক কারখানা ক্লাসিক ফ্যাশন। আজ সকাল১১ টায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সাথে তাঁর অফিস কক্ষে জর্ডানের সর্ববৃহৎ তৈরি পোশাক কারখানা ক্লাসিক ফ্যাশনের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর সানাল কুমার সৌজন্য সাক্ষাত করে এই কথা জানান।
এ সময় সময় মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন ও বোয়েসেল-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুল হাসান বাদল উপস্থিত ছিলেন।
মন্ত্রীর সাথে সাক্ষাৎকালে সানাল কুমার জানান, তাঁর প্রতিষ্ঠানের ২৬ হাজার কর্মীর মধ্যে ১৬ হাজার কর্মীই বাংলাদেশের। এই প্রতিষ্ঠানে বাংলাদেশ থেকে আগামী বছর আরো ১২ হাজার কর্মী নিয়োগ করা হবে। ভবিষ্যতে আরো বেশি কর্মী নিয়োগ করা হবে উল্লেখ করে তিনি আরো জানান, বাংলাদেশের কর্মীদের মেধা, শ্রম ও কর্তব্য নিষ্ঠা জর্ডানে অধিক সংখ্যক কর্মী নিয়োগের মূল কারণ।
জর্ডানের তৈরি পোশাক কারখানায় বাংলাদেশের কর্মী নিয়োগ নিয়ে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ও বোয়েসেল-এর আন্তরিক সহযোগিতার জন্য মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিবকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
বাসস/সবি/এমএআর/২১৫৫/কেএমকে