বাসস দেশ-২৯ : এদেশের কোটি মানুষের আশ্রয়স্থল শেখ হাসিনা : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

169

বাসস দেশ-২৯
মুক্তিযুদ্ধের-চেতনা
এদেশের কোটি মানুষের আশ্রয়স্থল শেখ হাসিনা : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
পিরোজপুর, ১৭ ডিসেম্বর, ২০২০ (বাসস) : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত এদেশের কোটি কোটি মানুষের শেষ আশ্রয়স্থল হচ্ছেন শেখ হাসিনা। আমাদের অস্তিত্বের উৎসমূল হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
তিনি আজ তার নির্বাচনী এলাকায় সিকদার মল্লিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মনরঞ্জন মন্ডলের সভাপতিত্বে বিজয় দিবসের এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সহ-সভাপতি এডভোকেট রাজ্জাক খান বাদশা, যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন, সিকদার মল্লিক ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক সরোয়ার হোসেন হাওলাদার, টোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন হাওলাদার বক্তব্য রাখেন।
মন্ত্রী বলেন, এই সিকদার মল্লিক ইউনিয়নে বিসিক শিল্পনগরী গড়ে তোলার সকল ব্যবস্থা চূড়ান্ত হয়েছে। এই ইউনিয়ন সংলগ্ন কদমতলায় ৬শ’ একর জমির উপর স্থাপিত হচ্ছে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়। অর্থনৈতিক অঞ্চলের কাজও এগিয়ে চলেছে।
তিনি তার এলাকার উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে উন্নয়ন কাজ এগিয়ে চলছে। মুক্তিযুদ্ধের সময় সিকদার মল্লিক ইউনিয়নের অর্ধশতাধিক মুক্তিকামী মানুষের হত্যাকান্ডে হৃদয় বিদারক ঘটনার উল্লেখ করে তিনি বলেন, ‘১৯৭০ এর আজকের এই দিনে আপনারা নির্বাচনে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করে স্বাধীনতা পেয়েছিলেন। প্রধানমন্ত্রীকে একইভাবে নির্বাচিত করে আপনারা উন্নয়ন পাচ্ছেন।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/১৯৩১/-অমি