বাসস দেশ-১৫ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ভগ্নিপতির ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

100

বাসস দেশ-১৫
তথ্যমন্ত্রী-শোক
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ভগ্নিপতির ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক
ঢাকা, ১৭ ডিসেম্বর, ২০২০ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র ভগ্নিপতি মো. শাহাবুদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।
যুক্তরাষ্ট্র ভিত্তিক বহুজাতিক বেসরকারি সংস্থা উইনরোক বাংলাদেশ’র সাবেক ব্যবস্থাপক আলহাজ্ব মো. শাহাবুদ্দিন আজ ভোরে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাাল করেন (ইন্নাল্লিাহে……..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বৎসর। তিনি স্ত্রী ফেরদৌস আরা ছাড়াও দুই ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
মন্ত্রী তার শোকবার্তায় বলেন, মরহুম মো. শাহাবুদ্দিন একজন প্রাজ্ঞ ও ধর্মপ্রাণ ব্যক্তিত্ব হিসেবে মানুষের স্মৃতিতে অম্লান হয়ে থাকবেন। ঢাকার মেরুল বাড্ডা ও দাগনভুঁইয়ার গ্রামের বাড়িতে অনেকগুলো মসজিদ মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে রয়েছে। তিনি ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্ব চন্দ্রপুর কেরোলিয়া গ্রামে এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।
মরহুম শাহাবুদ্দিনের প্রথম জানাজা বাদ যোহর রাজধানীর মেরুল বাড্ডায় অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল শুক্রবার সকাল এগারোটায় দাগনভুঁইয়ার গ্রামের বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
বাসস/সবি/কেসি/১৭১৫/-শআ